সিসিবি বিশ্বকাপ ফুটবল প্রেডিকশন-২০১৮

বিশ্বকাপ ফুটবল ২০১৮ মাঠে গড়াচ্ছে আজ, একই সাথে মাঠে নামছে ‘সিসিবি বিশ্বকাপ ফুটবল প্রেডিকশন-২০১৮’।

সফল প্রেডিকশন করে নিজেকে ফুটবল বোদ্ধা বা ভবিষ্যতদ্রষ্টা প্রমানের এই অভাবনীয় সুযোগ কাজে লাগানোর জন্য যোগ দিন সিসিবির প্রেডিকশন যুদ্ধে। যদিও প্রেম ও যুদ্ধে কোন নিয়ম কানুন থাকার কথা নয় কিন্তু আমাদের এই যুদ্ধ হবে নিয়ম কানুনের বেড়াজালের মাঝেই। সহজ সরল এই নিয়ম কানুনগুলো হলোঃ

১। আপনি ইতিমধ্যে সিসিবির নিবন্ধিত সদস্য হলে লগ ইন করুন, আর এখনো না হলে থাকলে দ্রুত নিবন্ধন করে ফেলুন এখানে ক্লিক করে।

২। সিসিবির মূলপাতার বাম কলামে ‘বিশ্বকাপ ফুটবল ২০১৮’ এর শিরোনামের নীচে প্রেডিক্ট করুন এ ক্লিক করে অথবা এই প্রেডিকশন পেজে গিয়ে আপনি পুরো বিশ্বকাপের ফিক্সার দেখতে পাবেন, সেখানে লিখে ফেলুন আপনার প্রেডিকশন অর্থাৎ খেলার ফলাফল কি হবে। উদাহরণ হিসেবে বলা যায়, রাশিয়া বনাম ৌদি আরব ম্যাচে যদি আপনি মনে করেন রাশিয়া ৩-১ গোলে জিতবে তাহলে ফাঁকা বক্সে লিখুন 3 এবং 1। গোল সংখ্যা অবশ্যই ইংরেজিতে লিখবেন। এভাবে পরবর্তী খেলাগুলোর ফলাফল এন্ট্রি করে নিচের SAVE এ ক্লিক করে আপনার প্রেডিকশন জমা দিন।

৩। খেলা শুরুর আগ মুহূর্ত পর্যন্ত আপনি চাইলে আপনার পূর্বের করা প্রেডিকশন বদলাতে পারবেন। আপনার সুবিধার্থে প্রতিটি খেলার আগ পর্যন্ত প্রেডিকশনের শেষ সময় উল্লেখ করে কাউন্ট ডাউন চালু থাকবে।

৪। আপনার করা প্রেডিকশনের সঠিকতার মাত্রার উপরে আপনি পয়েন্ট অর্জন করবেন। পয়েন্ট হিসাব করা হবে নিম্নবর্ণিত পদ্ধতিতেঃ

* সঠিক স্কোর লাইন অর্থাৎ গোল সংখ্যা সহ খেলার ফলাফল সঠিক ভাবে প্রেডিক্ট করলে ৩ পয়েন্ট। ( ম্যাচ ফলাফল যদি ৩-১ হয় আর আপনি যদি প্রেডিক্ট করেন ৩-১ অথবা ম্যাচ ফলাফল যদি ৩-৩ হয় আর আপনি যদি প্রেডিক্ট করেন ৩-৩)

* খেলার ফলাফল সঠিক ভাবে প্রেডিক্ট করলে কিন্তু স্কোর লাইন অর্থাৎ গোল সংখ্যা সঠিক না হলে ২ পয়েন্ট। ( ম্যাচ ফলাফল যদি ৩-১ হয় আর আপনি যদি প্রেডিক্ট করেন ২-১/১-০ ইত্যাদি।)

* * খেলার ফলাফল ভুল প্রেডিক্ট করলে ০ পয়েন্ট। ( ম্যাচ ফলাফল যদি ৩-১ হয় আর আপনি যদি প্রেডিক্ট করেন ২-৩/১-১ ইত্যাদি।)

বোনাস পয়েন্টঃ

* খেলায় যে কোন দলের গোল সংখ্যা প্রেডিকশনের সাথে মিলে গেলে বোনাস হিসেবে থাকবে ১ পয়েন্ট । (প্রেডিকশন যদি হয় ৩-১ আর খেলার ফলাফল যদি হয় ০-১ বা ৩-০, উভয় দলের গোল সংখ্যাই মিলে গেলে মোট বোনাস হবে ১+১=২)

* দু দলের গোল ব্যবধান সঠিক প্রেডিকশনের জন্য বোনাস হিসেবে থাকবে ১ পয়েন্ট। (প্রেডিকশন যদি হয় ২-০ আর খেলার ফলাফল যদি হয় ৩-১)

*** বোনাস পয়েন্ট আপনার মূল পয়েন্টের সাথে যোগ হবে।

জোকার

পুরো টুর্নামেন্ট এ যেকোন একটি ম্যাচে ‘জোকার’ ব্যবহার করা যাবে। জোকার ব্যবহার করলে ঐ ম্যাচে প্রাপ্ত পয়েন্ট দ্বিগুন গননা হবে।

৫। এভাবে প্রতিটি ম্যাচের জন্য আপনি পয়েন্ট অর্জন করতে পারবেন। বিশ্বকাপ শেষে সর্বমোট পয়েন্টের ভিত্তিতে নির্ধারিত হবে বিজয়ী।

আপনার প্রেডিকশন দ্রুত জমা দিন এখানে

প্রেডিকশন গেমকে ঘিরে মনের যত ব্যথা,বেদনা, জিজ্ঞাসা, প্রশ্ন কিংবা কোন কারণ ছাড়াও ফুটবল সংক্রান্ত যেকোনো কিছু নিয়ে নিচের মন্তব্যের ঘরে মন্তব্য করুন প্রাণ খুলে!

২৫৪ বার দেখা হয়েছে

৬ টি মন্তব্য : “সিসিবি বিশ্বকাপ ফুটবল প্রেডিকশন-২০১৮”

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।

:) :( :P :D :)) :(( =)) :clap: ;) B-) :-? :grr: :boss: :shy: x-( more »

ফেসবুক মন্তব্য