এসে পড়লাম

কলেজের গ্রুপ মেইলে এই সাইটের খোঁজ পেলাম। অন্তরের অন্তঃস্থল থেকে ধন্যবাদ জানাচ্ছি এ ব্লগের উদ্যোক্তাদের । বাংলাদেশে উৎপন্ন যাবতীয় ক্যাডেট এখানে একত্রিত (হা…হা…) ! ধন্যবাদ জিহাদকেও (আমাকে ইনভাইট করার জন্য)। নিঃসন্দেহে এ-জন্য ক্যাডেট জাতি তাদের ধর্ম, বর্ণ, গোত্র নির্বিশেষে আজীবন কৃতজ্ঞ থাকবে।

যাই হোক, এসে তো টাসকি খায়া গেসি। কি মনোরম চিল্লা-পাল্লা হচ্ছে। মনে হচ্ছে তালুকদার স্যার এইমাত্র ক্লাসের ব্রেক দিয়ে একটু সিগারেট টানতে গেছেন। আর এই ফাঁকে পোলাপান ফর্মের মধ্যে বাজার বসাইছে। হা…হা…। দারুন দারুন। অনেকের অনেক সুন্দর সুন্দর লেখা গুলো পড়ে পুরনো সব স্মৃতি মনে পড়ে যাচ্ছে!!

আপাতত পড়ছি, আর মন্তব্য করছি। লেখা নিয়ে পড়ে হাজির হব।

১,১৫৫ বার দেখা হয়েছে

১৮ টি মন্তব্য : “এসে পড়লাম”

  1. প্রিয় কালবেলা, ব্লগে আপনাকে স্বাগতম।
    আমরা আপনার সম্পর্কে কিছুই জানিনা।দয়া করে নিজের পরিচয় দিয়ে বাধিত করুন।আর আমাদের নীতিমালা সেকশনটা আপনি বোধহয় পড়ে দেখেননি।দয়া করে পড়ে দেখার অনুরোধ করছি।তাহলেই লেখা আপলোড এর নিয়ম কানুন গুলো জেনে যাবেন আশা করি।

    আর তাছাড়া অন্য কোন ব্যাপারে কিছু জানার থাকলে এখানে জানাতে পারেন।
    ভাল থাকবেন।

    জবাব দিন
  2. জিহাদ,
    তোমার ইনভাইটেশনটা খুলে form পূরন করতে যেয়ে দেখি......আমার আগে থেকে WordPress এ যে একাউন্ট আছে সেটা add করা গেল না। অন্য আর একটা mail address দিয়ে , অন্য একটা login নাম দিয়ে ঢুকতে হল.........এটা কেন হল? একটু জানাও অথবা শিখাও।

    জবাব দিন
  3. জিহাদ এবং হাসনাইন,
    বুজতেই পাচ্ছো আমি রংপুরের, যেহতু রংপুরের catagory তে লিখেছি। আমার ক্যাডেট কাল ছিল ১৯৯৩-১৯৯৯। হাসনাইন এর নামের পাশে _৯৯ দেখতে পাচ্ছি.........এটা শুরুর সাল নাকি শেষের ...?
    যাই হোক, নিজের পরিচয় সম্পর্কে আর বেশি কিছু কেন জানি বলতে ইচ্ছা করছে না এই মুহুর্তে। আড়ালে থাকিয়া আগুন নিভানোর মজাই আলাদা.........কি বল?

    জবাব দিন
  4. ওবায়দুল্লাহ (১৯৮৮-১৯৯৪)

    "সেই ক্লাস সেভেন থেকে নীতি শুরু হয়েছে এখনো পিছ ছাড়ল না। আচ্ছা দেখি,নীতিমালা পড়ে দেখি!!"

    কথা সত্য। খুব সত্য।
    তথাপি...
    ঘুরপাক খাই...
    নীতিমালার আবর্তে...
    🙁

    শুভেচ্ছা জানালাম।


    সৈয়দ সাফী

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।

ফেসবুক মন্তব্য