ঘুম

জয়পুরহাট ক্যাডেট কলেজের কাহিনী, আমার এক ছোট বোনের। তাদের কলেজে খুব মজা, ক্লাস টেন সিনিয়র মোস্ট ক্লাস এখন পর্যন্ত, তাই ওই ব্যাচ থেকেই প্রিফেক্ট হয়। এক বছর করে করে প্রিফেক্ট শীপ, ক্লাস টুয়েলভ এ উঠে ফাইনাল টা দিবে।

এই বছর আমার বোনটা ডাইনিং হল প্রিফেক্ট। এক ফেয়ারওয়েল ডিনারে স্যার বক্তৃতা দিচ্ছে, সে হঠাৎ খেয়াল করলো বক্তৃতার কিছু কিছু অংশ যেন উড়ে উড়ে যাচ্ছে। নিচে টেবিলগুলোতে ক্লাসমেটরা সব হাসতেসে, রাগ হলো ভারি, ফেয়ারওয়েল ডিনারে কেউ এইভাবে হাসাহাসি করে?  আচ্ছা যাই হোক, হঠাৎ করে টেবিলে চাপড় মারলো ভিপি স্যার, সে ধড়মর করে উঠে দেখে, এক পাশে ডক্টর ম্যাডাম আরেক পাশে ভিপি স্যারকে নিয়ে সে এতক্ষণ ঘুমাচ্ছিল! কলেজ প্রিফেক্ট শান করানোর পর পুরা কলেজ দাঁড়ায় গেসে, প্রিন্সিপাল স্যার শুদ্ধা, আর সে তখনো ডাইনিং টেবিলে…

পুনশ্চঃ তার বড় বোন ময়মনসিংহ গার্লস ক্যাডেট কলেজে অনুরূপ ভাবে ঘুমানোয় বিশেষ খ্যাতি অর্জন করেছিলো, তবে ছোট বোন তাকেও ছাড়িয়ে গেছে।

১,০৭৩ বার দেখা হয়েছে

১৫ টি মন্তব্য : “ঘুম”

  1. ম্যানিলা (২০০০-২০০৬)

    আমাগো ব্যাচ এ একজন জান্নাত ম্যাডামের ক্লাস এ ঘুমাইতে ঘুমাইতে চেয়ার ভাইঙ্গা ফ্লোর এ পইড়া গেসিল, =)) ,নাম কমুনা, হেয় ব্লগ এ আসলে মাইরা ফালাইব :-?

    জবাব দিন
  2. শোন জয়পুরহাটের ভিপির পাশে থাকলেতো পোলাপান ঘুমাবেই...আমরা তার ক্লাশে কত ঘুমাইছি তার কোন হিসাব নাই..আর ভুলেও প্রিন্সিপালের কাছে থাকলে ঘুমাতে নিষেধ করবা....সাঈদ স্যারের মাইর...আল্লাহ সবাইকে তার হাত থেকে পোলাপাইনকে রক্ষা করুক। আমিন..

    জবাব দিন

মন্তব্য করুন

দয়া করে বাংলায় মন্তব্য করুন। ইংরেজীতে প্রদানকৃত মন্তব্য প্রকাশ অথবা প্রদর্শনের নিশ্চয়তা আপনাকে দেয়া হচ্ছেনা।

:) :( :P :D :)) :(( =)) :clap: ;) B-) :-? :grr: :boss: :shy: x-( more »

ফেসবুক মন্তব্য